You are currently viewing মেহেরপুর সরকারি কলেজে শেখ হাসিনা হলের উদ্বোধন

মেহেরপুর সরকারি কলেজে শেখ হাসিনা হলের উদ্বোধন

মেহেরপুর সরকারি কলেজে পাঁচতলা বিশিষ্ট নব-নির্মিত ছাত্রী নিবাস“ শেখ হাসিনা হল” এর উদ্বোধন করা হয়েছে। ৫ কোটি ২৬ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হোস্টেলটি উদ্বোধন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি।

শনিবার দুপুরে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আতাউল গনি, সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর শফিউল ইসলাম সরদার, শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক ফুয়াদ খান, উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম, জেলা শিক্ষা কর্মকর্তা প্রোকৌশলী সুব্রত পাল, সহযোগী অধ্যাপক আবদুল্লাহ আলামিন, সদর থানা ওসি শাহদারা খাঁন, জেলা ছাত্রলীগের সভাপতি আবদুস সালাম বাঁধন, কলেজ শাখা সভাপতি আবিদ হোসেন আসিফ, সম্পাদক কুতুবউদ্দিন প্রমূখ।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ছাত্রী নিবাস উদ্বোধন কালে বলেন, দীর্ঘদিনের চাওয়া মেহেরপুর সরকারি কলেজের ছাত্রী নিবাস। আজ এই ভালো কাজটি করতে পেরেছি। প্রধানমন্ত্রীর নামে এই হলের নাম রেখে আমরা কিছুটা কৃতজ্ঞতা বোধ প্রকাশ করতে পেরেছি। এই জেলার দুর-দুরন্ত থেকে শিক্ষার্থীরা কলেজের হোস্টেলে থেকে পাড়া লেখা করে উচ্চতর শিক্ষা গ্রহন করে উন্নত শিখরে যেতে পারবে এবং নিজেদের জীবনকে গড়তে পারবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্ঠায় এই কলেজে একটি হোস্টেল পেলাম আমরা। এর আগে প্রতিমন্ত্রী ফিতা কেটে ভবনের উদ্বোধন করেন।

এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী পৃথক পৃথক স্থানে দুটি বৃক্ষরোপণ করেন। এদিকে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সরকারি কলেজে এসে পৌঁছালে কলেজের ছাত্রছাত্রীরা তাকে ফুল ছিটিয়ে বরণ করে নেন এবং পরে বিএনসিসির একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রী সালাম গ্রহণ করেন।

Leave a Reply